ইউআইটিএস ক্যাম্পাসে দুদিনব্যাপী বসন্তবরণ উৎসব -২০২০

খবর
Imran Khan || 14 February, 2020 ! 7: 34 pm

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে ক্যাম্পাস প্রাঙ্গণে শুরু হয়েছে দুদিনব্যাপী বসন্তবরণ উৎসব-১৪২৬। বিশ্ববিদ্যালয়ের পিএইচপি স্কয়ার চত্বরে অদ্য ১৩ ফেব্রুয়ারি, ২০২০ খ্রি., বৃহস্পতিবার সকাল ১১ টায় এ উৎসবের উদ্বোধন করেন ইউআইটিএস-এর প্রতিষ্ঠাতা, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ ও পিএইচপি ফ্যামিলি’র মাননীয় চেয়ারম্যান এবং সমাজসেবায় বিশেষ অবদানের জন্য একুশে পদক ২০২০-এ ভূষিত আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান।
সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক কামরুন নাহার খান মুক্তির তত্ত্বাবধানে ও বিভাগীয় প্রধান আয়েশা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সেলায়মান, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, ইউআইটিএস-এর কোষাধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ ন ম শরীফ, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর প্রাক্তন ডিন ও ইউআইটিএস-এর সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মাজহারুল হক, লিবারেল আর্টস্ এন্ড সোস্যাল সায়েন্সের অনুষদের ডিন ড. আরিফাতুল কিবরিয়া, ছাত্র কল্যাণ উপদেষ্টা অধ্যাপক ড. নজরুল ইসলাম-সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।
দুদিনের এ উৎসবে থাকছে- পিঠা ও চুড়ি স্টল, মেহেদী কর্ণার, ট্যাটু, আলতা, আবির এবং আল্পনা কর্ণান, ফুলের দোকান, বিরিয়ানি স্টল, চা স্টল, ঝালমুড়ি, আচার, ফুসকা-চটপটি কর্ণার, ফটোগ্রাফি বুথ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।

Comments

Post Reads: 128 Views