barrister-sumon-live

করোনা পরিস্থিতি মোকাবেলায় থ্রি স্টার ও ফাইভ স্টার হোটেল ব্যবহার করার জন্য প্রধানমন্ত্রীর কাছে ব্যারিস্টার সুমনের অনুরোধ।

খবর সচেতন বার্তা
Imran Khan || 13 April, 2020 ! 6: 12 pm

ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন, মাননীয় প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে কিছু অনুরোধ রাখেন, তার ফেসবুক লাইভে এসে তিনি বলেন,করোনা পরিস্থিতি মোকাবেলায় যেহেতু যুদ্ধের প্রথম অগ্রযাত্রায় আছেন পুলিশ, আর্মি, ডাক্তার, তাই তাদের সুরক্ষার জন্য বাংলাদেশে অবস্থিত ফাইভ স্টার ও থ্রি স্টার হোটেল গুলোকে ব্যবহার করার অনুরোধ জানান। তিনি বলেন, এতে করে যারা করানোর পরিস্থিতি মোকাবেলায় যুদ্ধ করছেন তাদের ফ্যামিলি এবং তারা সুস্থভাবে এই যুদ্ধে অংশগ্রহণ করতে পারবেন। তিনি আরো বলেন এরকম অবস্থায় সরকার চাইলেই যেকোনো ব্যক্তিগত স্বার্থকে খর্ব করে রাষ্ট্রীয় স্বার্থে ব্যবহার করতে পারেন এবং তা আইন সমর্থন করে। যেহেতু এখন দেশের দুরবস্থায় থ্রি স্টার এবং ফাইভ স্টার হোটেল গুলো ব্যবহৃত হচ্ছে না তাই এগুলো রাষ্ট্রের স্বার্থে ভাড়া অথবা রাষ্ট্র চাইলে তার নিজের কাজে মানুষের সেবার জন্য ব্যবহার করতে পারেন। তিনি এই মেসেজটি সরাসরি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে জানান। ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ফেসবুক লাইভ ভিডিও লিংক নিচে দেওয়া হল।

মাননীয় প্রধানমন্ত্রীকে বলছি..

Posted by Barrister Syed Sayedul Haque Suman on Monday, April 13, 2020

ধন্যবাদ জানাই ব্যারিস্টার সায়েদুল হক সুমন কে যিনি সব দুরবস্থায় বা দেশের মানুষের সেবায় এভাবে সহযোগিতার হাত বাড়াচ্ছেন, আমরা তার দীর্ঘায়ু কামনা করছি।

Comments

Post Reads: 385 Views