নেশাচর পাখি পর্ব-২ : মোঃফয়সাল আবি ওয়াক্কাস রাকিব

উপন্যাস
Md Faisal Abe-Oakkas Rakib || 02 April, 2018 ! 12: 27 am

নেশাচর পাখি পর্ব-২: মোঃফয়সাল আবি ওয়াক্কাস রাকিব
____________________
আর মাত্র ১৫ মিনিট তাহলেই রিয়েল পৌছে যাবে কুড়িল বিশ্বরোড, উদ্দেশ্য নেশাচর পাখি, রাতে সোডিয়াম বাতির আলোতে বেশ ভালো লাগে রিয়েলের , ফ্লাইওভার হওয়ার পর যায়গাটাকে আরো বেশী সুন্দর লাগছে, ফ্লাইওভার এর নিচে বেশ ঝোপঝাড় এখনো বিদ্যমান, আশে পাশের ফুটপাতের দোকান গুলো সব গুটিয়ে নিয়েছে দোকানীরা। তেমন মানুষ নেই প্রায়ই হু হু করে চলে যাচ্ছে বড় বড় ট্রাক আর লড়ি।
রিয়েল এখন রেললাইনের পথ ধরে খিলক্ষতের দিকে যাচ্ছে , চার দিকে কিছুটা অন্ধকার , ঝি ঝি পোকারা ডাকছে , ডাকছে নানা অজানা কীট-পতঙ্গ, তার মাঝে হেটে চলছে রিয়েল,
হটাৎ ঝুপ থেকে বের হয়ে এলো এক হিজড়া (তৃতীয় লিঙ্গ), সাথে সাথে ভয়ে লাফ দিয়ে দুই পা পিছনে চলে গেলো রিয়েল আর ভাবতে থাকে এই যায়গায় এরা কেন ?
তৃতীয় লিঙ্গঃ কি রে যাবি নাকি ৫০ টাকা ?
রিয়েল বুঝতে পারে না ব্যাপার টা , আসলে কি বলতে চাচ্ছে এরা , কিছুক্ষন পর বুঝতে মাথায় ব্যাপার টা আসলো, যে ওরা কি বলতে চাচ্ছে , হাত ধরে টানা টানি শুরু করে দিলো রীতিমত , পরে রিয়েল বললো দেখুন আমি এই জন্য এই দিকে আসি নাই । তখন ওরা সমস্বরে বলে উঠলো তাহলে তুই এই দিকে কেন এসেছিস সোনা , ওদের সাথে কিছুক্ষন জোরাজোরি করে রিয়েলকে ছেড়ে দিলো , রিয়েল হাটতে থাকলো সামনের দিকে মাঝে মাঝে সাদা প্লাষ্টিকের কাগজের ছাউনি , রিয়েল বুঝার চেষ্টা করছে এইগুলো কি বা কেন তৈরী , আরো মিনিট দুয়েক হাটার পর দেখলো একটা মেয়ে দাঁড়িয়ে আছে মুখ টা ফর্সা তার মুখে অতি মাত্রায় পাউডার দেওয়া আছে তা স্পষ্ট বুঝা যাচ্ছে, হাতে লাল কাঁচের চুড়ি , ঠুটে লাল টকটকে লিপষ্টিক, চোখে কাজল দিয়েছে কি না বুঝা যাচ্ছে না, লাল শাড়ী তে চমৎকার লেগছিলো মেয়ে টাকে , কাপড় টা একটু নিচের দিকে পড়েছে বলে মনে হচ্ছে একবার চোখ পড়ার সাথে সাথেই ফিরিয়ে নিলো রিয়েল , অদ্ভুত রকমের সুন্দর ছিলো তার চোখ জোড়া , এমন মায়াবী চোখ এর আগে রিয়েল কোন দিন দেখেনি , হঠাৎ মেয়েটি বলে উঠলো…।
চলবে ..

Post Reads: 1425 Views