বাসর রাতের ভালোবাসা

ভালবাসার গল্প
Imran Khan || 11 July, 2020 ! 9: 21 am

আজ নিলয় ও নীলার বাসর রাত। বাসর রাতটা ওদের চমত্কারভাবে কাটছে । বিচিত্র রঙের রঙিন ফুলে সজ্জিত বিছানায় দুজন পাশাপাশি বসে নতুন এক স্বপ্নের রাজ্যে প্রতিটি মুহূর্ত অতিবাহিত করছে । দুজনের অন্তর আজ এক হয়ে গেছে । দুজনে মিলে ঠিক করেছে আজকের এই মধুর রাতটা সত্যিকার অর্থেই মধুর করবে, প্রেম-ভালোবাসা-দেহ-মন আদান প্রদানের মাধ্যমে সারারাত কাটিয়ে দেবে, এক মুহূর্তও ঘুমাবে না । অথচ ওদের বিয়েটা আজকালকার মত প্রেমের বিয়ে না । পারিবারিকভাবে দুজনের বিয়ে হয়েছে ।

অল্পসময়ের মধ্যে একে অন্যকে অন্তর দিয়ে ভালোবেসে ফেলেছে । নিলয় নীলাকে এখন বুকের সাথে আলতো করে জড়িয়ে রেখেছে । নীলার গালে-মুখে-কপালে চুমু খাচ্ছে । নীলা কিছুটা লজ্জা পেলেও ভালোবাসার ডাকে সাড়া দিচ্ছে, দু’চোখ বুঝে নিলয়ের গালে একটা চুমু খেল । এখন দুজন বিছানায় শুয়ে পড়ল। নিলয় নীলাকে বুকের সাথে জড়িয়ে ধরে বলল, তোমাকে আমি খুব ভালোবাসি। সারাজীবন ভালোবাসব।

এর আগে আমি কোনা মেয়েকে ভালোবাসতে পারি নি। কোন মেয়েও আমাকে ভালোবাসে নি। তাই সব ভালোবাসা তোমার জন্য রেখেছি। নীলা বলল, কোন মেয়েকে ভালোবাসতে পার নি কেন ?

নিলয় বলল, একজনকে ভালোবাসতে চেয়েছিলাম কিন্তু সে আমাক বাসে নি। তুমি কাউকে ভালোবাসতে? নীলা বলল না তবে একটা ছেলে আমার সাথে প্রেম করার চেষ্টা করেছিল ।

নিলয় : তুমি কী করলে ?

নীলা : আমি রাজি হই নি ।

নিলয় : ঘটনাটা খুলে বল। তবে বলতে না চাইলে থাক ।

নীলা : খুলেই বলি নইলে তুমি ভুল বুঝতে পার !

নিলয় : দূর বোক ! তোমাকে আমি খুব ভালোবেসে ফেলেছি । ভুল বুঝব কেন ?

নীলা : তারপরেও খুলে বলি, আমি কোন কথাই গোপন রাখতে চাই না, ছেলাটার নাম জয়। আমি তাকে কথনো দেখি নি। মোবাইলে তার সাথে পরিচয়। আমাকে কল করে প্রথমে বন্ধু হতে চেয়েছে । আমি ভালমন্দ তেমন কিছু বলি নি । সে মাঝে মাঝে কল করে প্রায় জোর করেই আমার সাথে কথা বলত ।একদিন তো প্রেমের প্রস্তাব দিয়ে ফেলল । আমি আগে কিছু না বললেও এবার সাথে সাথে প্রত্যাখ্যান করলাম । নিলয় বলল, প্রত্যাখ্যান করলে কেন ?

নীলা বলল, প্রেম জিনিসটা আমার কখনো ভালোচোখে দেখা হয় নি। আর পরিবার থেকেও প্রেম করতে নিষেধ ছিল ।কারণ আমার বড়বোন প্রেম করে বিয়ে করে সুখি হতে পারে নি । অনেক নির্যাতন সহ্য করতে হচ্ছে । অন্যদিকে আমার এক বান্ধবী প্রেম করে প্রতারিত হয়ে আত্মহত্যা করেছে। তুমিই বল এ..
Collected

Comments

Post Reads: 5804 Views