স্যার শ্বাসরোধ করে হত্যা কইরেন না প্লিজ

নারী বাংলাদেশর খবর
Imran Khan || 08 July, 2019 ! 10: 13 pm

আগে স্কুল মাদ্রাসায় ছেলে মেয়ে ভর্তি করাতে গেলে বাবা মা গিয়েই স্যারকে বলতো, স্যার মাংস আপনার, হাড্ডি আমার!! কিন্তু ছেলে মেয়ে মানুষ যেন হয় স্যার!!

এখন স্কুল মাদ্রাসায় গিয়ে বলা লাগে, স্যার রেপ করলে করেন কিন্তু শ্বাসরোধ করে হত্যা কইরেন না প্লিজ আমার সন্তানকে!! তাকে জন্ম দিতে আমার অনেক কষ্ট হইছে স্যার!! দুই তিন ঘন্টাতো পেটে গড়াগড়ি করছে সিজারে না নরমালে দুনিয়ায় আসবে সে তাই!! এইদিকে প্রসব ব্যথায় আমি ছিলাম মৃত্যুর কাছাকাছি!! তাই রেপ করলেও বাঁচিয়ে রেখেন আমার এত কষ্ট সহ্য করে জন্ম দেয়া সন্তানটাকে!! অনেক অনেক কষ্ট হয় স্যার সন্তান প্রসবে!!

ধরেন আপনাকে কেউ দশ তালা থেকে ফেলে দিলে কি হবে?? আপনি ব্যথার চোটে মারা যাবেন তাই না?? প্রসবের সময় এর চেয়ে বেশি ব্যথা আমি পেয়েছি কিন্তু মরি নাই!! কি এক জ্বালা না স্যার?? এই জ্বালা সহ্য করে দুনিয়ায় এনেছি আমার সন্তানটাকে!!

রেপতো বন্ধ করতে পারবো না স্যার তাই রেপ করেন, কিন্তু রেপ শেষে গলা টিপে ধরবেন না আমার সন্তানটাকে স্যার!! যদি রেপ শেষে এভাবে হত্যাই করে ফেলেন সব শিশুকে তবে এক সময় রেপ করবেন কাকে?? কুকুর বিড়ালকে?? তাই হত্যা করবেন না স্যার আমার সন্তানকে!! বাঁচিয়ে রাখলে আপনার আমৃত্যু রেপ করতে পারবেন তাকে!!

রেপতো বন্ধ হবে না স্যার তাই সন্তানকে রেপের সময় কোন প্রকার বিরক্ত না করার ট্রেনিং দিবো যেমন: চিৎকার করা যাবে না, স্যারকে কামড় বা নখের আচর দেয়া যাবে না!! স্যার গুরুজন তাই তার কথা শুনতে হবে বিনা প্রশ্নে!!

রেপ হয়ে চোখের পানি মুছতে মুছতে স্যারের দেয়া চকোলেট খেয়ে আবার রেপ হওয়ার প্রস্তুতি নিতে হবে!! কোন প্রকার বাধা দেয়া যাবে না স্যারকে!!

স্যার ট্রেনিং দিয়ে দিবো সন্তানকে তবুও হত্যা করবেন না আমার সন্তানকে!! ওই যে বললাম না স্যার, অনেক কষ্ট হয় একটা সন্তান দুনিয়ায় আনতে!! দুই তিন ঘন্টা তো পেটে গড়াগড়ি খায় সিজারে না নরমালে আসবে সে দুনিয়াতে!!

যদি তারা দুনিয়ায় না আসে রেপ করবেন কাকে স্যার?? কুকুর বিড়ালকে?? নাকি স্যারের ঘরেও একটা সন্তান আছে?? কি স্যার আছে নাকি একটা সন্তান আপনার ঘরে?? তাকেও কি ট্রেনিং দিতে হবে?? নাকি সে ট্রেনিং প্রাপ্ত স্যার?? স্যার??
#Collected

Post Reads: 248 Views