mejor-guljar

গুলজারদের মত সূর্যসেনা হাজার বছরেও তৈরি হবে না !

বাংলাদেশর খবর সাফল্যের গল্প
Imran Khan || 07 August, 2018 ! 8: 39 am

আমি সেই মেজর গুলজার যে ময়মনসিংহের মুক্তাগাছা থেকে জেএমবির হাইকমান্ড নেতা বাংলা ভাই, সানিকে আর সিলেট থেকে শায়খ আবদুর রহমানকে জীবিত উদ্ধার করেছি…..আর এখন জঙ্গি গ্রেফতার করতে গেলে গুলি করে মেরে ফেলতে হয় তাও আবার দুধের শিশু!!!আমি সেই গুলজার যাকে ২৫ ফেব্রুয়ারি সকালে হত্যার জন্য ট্রান্সপার করে পিলখানা আনা হয়েছে।আমি কর্নেল শাকিল, আমরা ৭৫ জন বাঙলা মায়ের দামাল সেনাকর্মকর্তা…..যাদের একদিনে একসাথে পিলখানায় হত্যা করা হয়েছে, হে বাংলাদেশ তুমি কি জানো আমাদের মত সূর্যসেনাদের তুমি আর হাজার বছরেও তৈরি করতে পারবে না।

আমিই বাংলাদেশ! আমার ডাক নাম লজ্জা!!আমি বিশ্বজিত, আমি অভিজিত!আমি নাদিয়া, আমি তনু, আমি রাজন!আমি ব্যার্থ ছাএ, আমি প্রশ্নপএ না পাওয়া হত দরিদ্র!আমি অবিরাম বাংলার মুখ!আমি লাল সবুজের কফিন!আমি পিলখানার অসহায় সেনা অফিসারের আঁধারে দাফন!
আমি পাতানো নির্বাচন!আমি স্বাধীন দেশের পরাধীন জনগন!আমি আন্তর্জাতিক ‘নিরাপরাধ’ ট্রাইবুনাল!আমি শেয়ার বাজার, ডেসটিনি, হলমার্ক, রিজার্ভ চুরি!আমি রাবিশ রাবিশ বলিয়া করি বাংলার অর্থ লোপাট!আমি বাসে ধর্ষিতা মাজেদা!আমি ছেলের সামনে ধর্ষিতা মা!আমি ভাইয়ের সামনে ধর্ষিতা বোন!আমি এমপির গুলিতে গুলিবিদ্ধ সৌরভ!

আমি গুম হওয়া সন্তানের মায়ের নিরব কান্না!

আমি রানা প্লাজার ধুলোয় উড়া লাশ!

আমি সরকারী ভবনে রডের বদলে বাশঁ!আমি তাজরীনের অগ্নিকান্ডের অসহায় গরীব কর্মচারী!আমি শিল্পী হয়েও স্তদ্ধ আসিফ আর মনির খান!আমি ‘দৈনিক আমার দেশ, ইসলামিক ও দিগন্ত টিভি!আমি শক্র রাষ্ট্র ভারতের পা চাটা গোলাম!আমি ধ্বসে পড়া ভবনের নিচে গলিত লাশের গন্ধ আর পদ্মার লঞ্চ ডুবি!আমি গুম হওয়া ইলিয়াস, আযমী, আরমান আর হুম্মাম!

আমি সাগর- রুনির মেঘ!
আমি ছিনতাই হওয়া অসহায় পথচারীর ব্যাগ!আমি প্রতারক, আমি মাদকাসক্ত হয়ে বেড়া উঠা যুবক!আমি জন্মের আগেই গুলিবিদ্ধ নবজাতক শিশু!আমি সকল এমপির স্বার্থ সিদ্বিকারী পশু!আমি শাপলা চত্বরের নির্মম গনহত্যা!আমি সাত খুন শীতলক্ষার পাড়!আমি ফেলানী, আমি ১৬ কোটি মানুষের ভাগ্য ঝুলে আছি কাঁটাতারে!আমি অন্ধ, তাই আমার বিবেকের দরজা বন্ধ।হে আল্লাহ পিলখানার (২৫ ফেব্রুয়ারি) সকল সেনা কর্মকর্তার হত্যার বিচার দেখে যাওয়ার তৌফিক দাও…

collected

Please follow and like us:

Post Reads: 129 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =