shahrukh khan untold story

তুমি বড় হয়ে কি হতে চাও..? শাহরুখ খান

সাফল্যের গল্প সেলিব্রিটি জীবনী
Imran Khan || 20 August, 2018 ! 12: 23 pm

ছোটবেলায় একটি ছেলেকে, তার এক শিক্ষক প্রশ্ন করেছিলো, তুমি বড় হয়ে কি হতে চাও..?
উত্তরে সে বলে ছিলো, বড় হয়ে আমি নায়ক হতে চাই। তার এই কথা শুনে ক্লাসের সবাই হেঁসে উঠেছিল….!

সেই ছেলেটি মাত্র ১৫ বছর বয়সে মা-বাবা দুজনকেই হারিয়ে ভীষন ভাবে ভেঙ্গে পড়েছিলো। তারপর যখন তার প্রেমিকা তাকে ছেড়ে মুম্বাই চলে যায়….তখন সে মানসিক ভাবে আরো ভেঙ্গে পড়েছিল। ছেলেটি তার প্রেমিকা কে খুঁজতে তার এক বন্ধু নিয়ে মুম্বাইয়ে যান, যখন মুম্বাইয়ে পা রাখেন তখন তার পকেটে ছিলো মাত্র ১৫০০ রুপি..!!

বন্ধুকে নিয়ে মুম্বাইয়ের অলিতে গলিতে প্রেমিকা কে খুঁজতে থাকে ছেলেটি ।তার সাথে থাকা ১৫০০ রুপি শেষ হয়ে যাওয়ার পর মুম্বাইয়ের ফাইভ স্টার হোটেল ওবেরয়ের অপজিটে বেঞ্চিতে শুয়ে রাত কাটায়। প্রতিদিন সকালে দুই বন্ধু সেই হোটেলের ওয়াশরুমে মুখ ধুত আর ভাব নিত আমরা আসলে এই হোটেলেই থাকছি..! এ ছাড়াও একরাত কাটায় স্টেশনে ।

হোটেলের বেঞ্চিতে,স্টেশনের প্লাটফর্মে শোয়ার সেই দিনগুলোতে একদিন গভীর রাতে আকাঁশের দিকে তাকিয়ে তার বন্ধু বেনি থমাস কে বলেছিল..
“ওয়ান ডে আই এম গোয়িং টু ওন দিস সিটি..একদিন আমি এই শহরে রাজ করবো”..!
শাহরুখের কথা শাহরুখ রেখেছে..! হে বন্ধুরা তিনিই হলেন আমাদের সকলের প্রিয় নায়ক, সুপার স্টার শাহরুখ খান ।

কয়েক বছর আগে এক ইন্টারভিউতে শাহরুখ মুম্বাইয়ে তার সেই সংগ্রামের দিনগুলোর গল্প শোনায়..”শাহরুখ বলেছিলো ঘর ভাড়া নেওয়ার মত আমার কাছে টাকা ছিলো না,তাই আমি আমার এক বন্ধুর অফিসে রাতে ঘুমাতাম।কিন্তু সমস্যা ছিলো সেই অফিস সকাল ৯ টায় খুলত,তাই আমাকে অনেক আগেই ঘুম থেকে উঠে অফিস খুলে দিতে হতো….

বাল্যকালে শাহরুখ যখন গৌরী নামক মেয়েটিকে পাগলের মত ভালোবাসতো তখন শাহরুখের কিছু ছিলো না,বাড়ী ছিলো না,গাড়ী ছিলো না, টাকা ছিলো না..😞

অথচ,আজ শাহরুখের সব আছে..রাজপ্রাসাদ মান্নাত আছে,কাড়ি কাড়ি টাকা আছে
,কোটি কোটি ফ্যান ফলোয়ার আছে অথচ শাহরুখ বাল্য বয়সের প্রেমিকা গৌরী কে সেই আগের মতই ভালোবাসে..শাহরুখ তার কথা রেখেছে, ভালোবাসার যে প্রতিজ্ঞা করেছিলো, শাহরুখ সেই প্রতিজ্ঞা রেখেছে.. কয়জন পারে প্রতিজ্ঞা রাখতে..? কয়জন পারে প্রতিজ্ঞা বাঁচিয়ে রাখতে..? এই জন্যই বোধহয় শাহরুখ নামের এই মানুষটাকে বড্ড ভালোবাসি, এই জন্যই তিনি সুপার স্টার শাহরুখ খান ।

ভিডিও  দেখুন:

বন্ধুরা আমাদের এই ভিডিও টি যদি ভালো লেগে থাকে তাহলে আশা করি ভিডিও টি লাইক, শেয়ার এবং কমেন্টস করবেন, ধন্যবাদ ভিডিও টি দেখার জন্য..

Please follow and like us:

Post Reads: 297 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − four =