বাঙ্গালীর জয়, বাঙ্গালীর ব্যর্থতা

খবর রহ্স্যময় জগৎ লাইফ স্টাইল
Razia Aktar Moni || 09 February, 2020 ! 3: 37 pm

ভদ্রলোকের নাম ডঃ ফয়জুর রহমান আল সিদ্দিকী, উনি একজন স্কলার এবং অবসরপ্রাপ্ত বিজ্ঞানী । ভদ্রলোক মাননীয় প্রধানমন্ত্রীর স্বামী প্রয়াত ড. ওয়াজেদ সাহেবের সহকর্মী ছিলেন ।

এই পোস্ট টা দেওয়ার আশায় ছবিটা তোলা হয় নি কিন্তু বেশকিছু অর্থবিত্ত শালী ফেইসবুক /ইউটিউব সেলিব্রেটিদের বই এর পাবলিসিটি র পোস্ট দেখে দিতে ইচ্ছা হল। গতকাল বই মেলায় গিয়ে সেখানেই এই লেখক কে দেখি।উনি খুব ই দ্রুত হাঁটছিলেন, এক দোকান থেকে অন্য দোকানে যাচ্ছিলেন নিজের বই দেখাচ্ছিলেন দোকানে রাখতে হয়তো বিক্রির জন্যে। আমি শুধু ওনার হাতে ব্যাগ ভর্তি বই আর ক্ষয়ে যাওয়া জুতো টাই খেয়াল করেছিলাম। না বলে ছবিটা তোলা। শুনেছি ভদ্রলোক শুধুমাত্র বইয়ের খরচটাই নেন কোন লাভ/বাব্যসা করেন না।

তখন একটা জিনিস ই মাথায় ঘুরছিল, আমাদের এ সমাজে যতই প্রতিভাবান হন না কেন,আপনার অর্থবিত্ত না থাকলে হয়তো আপনার প্রতিভা চাপা পড়ে যাবে বস্তা পচা সো কল্ড প্রতিভাবান মানুষের ভিড়ে।

আপনারা যারা বই মেলায় যাবেন তারা আগ্রহী হলে ভদ্রলোকের একটি বই সংগ্রহে রাখতে পারেন। আপনার হয়তো অল্প কিছু টাকা খরচ হবে কিন্তু তার মুখে হাসি ফুটবে কোটি টাকার। উনার বই পাওয়া যাবে…

#প্যাভিলিয়ন ২ (পুঠিনিলয়)
#বই – *বাঙ্গালীর জয়, বাঙ্গালীর ব্যর্থতা*

আসুন ফয়জুর সাহেবের বইয়ের প্রচারনা না হয় আমি আর আপনিই করি একটি শেয়ারের মাধ্যমে!! বাঙ্গালীর জয় হোক, বাঙ্গালীর ব্যর্থতার গ্লানি

Comments

Post Reads: 1122 Views