রফিত রশিদ মিথিলা জীবনী : Rafiath Rashid Mithila

রফিত রশিদ মিথিলা জীবনী : Rafiath Rashid Mithila biography

সেলিব্রিটি জীবনী
Imran Khan || 29 March, 2018 ! 9: 02 am

মিথিলা একজন বাংলাদেশী অভিনেত্রী, মডেল, শিক্ষক এবং গায়ক, যিনি সারা দেশ জুড়ে মিথিলা নামে পরিচিত। মিথিলা, সুন্দর লেডি প্রথম মডেলিং দ্বারা টিভি পর্দায় হাজির। তিনি বাংলাদেশের উত্তরা ইউনিভার্সিটির শিক্ষক ছিলেন এবং ব্র্যাক ইন্টারন্যাশনাল এ ম্যানেজার, শিক্ষা প্রোগ্রাম হিসেবে কাজ করেন।

পূর্ণ নাম: রফিত রশিদ মিথিলা
জন্ম তারিখ: মে 25, 1980
জন্মস্থান: ঢাকা, বাংলাদেশ
শিক্ষা: ঢাকা বিশ্ববিদ্যালয়
পেশা: মডেল, গায়ক, এবং শিক্ষক
বছর সক্রিয়: N / A
স্বামী বা স্ত্রী: তাহসান রহমান খান
ধর্ম: ইসলাম
রাশিচক্র সাইন: লিও

মিথিলা প্রারম্ভিক জীবন এবং শিক্ষা:
মিথিলা ঢাকা, বাংলাদেশ, ২5 শে মে, 1980-এ জন্মগ্রহণ করেন। প্রাথমিক পর্যায়ে মিডিয়ার আবেগ ছিল তার আবেগ, তিনি হিন্দল সঙ্গীত একাডেমি থেকে গান গাওয়া এবং বনোকা ললিতকোলা একাডেমী থেকে নাচছিলেন। প্রথমত, মিথিলা লিটল জিউস স্কুলে ভর্তি হন, তারপর ভিকারুননিসা নূন স্কুল থেকে এইচএসসি সম্পন্ন হয়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন এবং বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। মিথিলা জাতীয় বিশ্ববিদ্যালয়ের বি.এ.ড সম্পন্ন করেন।

মিথিলা ক্যারিয়ার:
রশিদ মিথিলা একটি পেশাগত কর্মী হিসেবে কর্মজীবন শুরু করেন, শিক্ষা সম্পন্ন করার পর, তিনি ব্র্যাকের একজন বৈদেশিক কর্মসংস্থান হিসেবে বিশ্বের সর্ববৃহৎ বেসরকারী সংস্থা যোগদান করেন। ব্র্যাকে, তিনি মার্কিন যুক্তরাষ্ট্রকে মিনেসোটা ইন্টারন্যাশনাল সেন্টারের জন্য একটি অন্তর্বর্তী হিসেবে কাজ করার আগে একটি গবেষণা সহকারী হিসেবে কাজ করেন। নীলজানা পল্লীর মডেলিংয়ের মাধ্যমে মিথিলা মিডিয়াতে তার আত্মপ্রকাশ করেন। তিনি দেশের টিভি সি প্রোগ্রামের জন্য খুবই জনপ্রিয়, তার স্বামী তাহসানসহ তিনি বেশ কয়েকটি জনপ্রিয় টিভি সি এবং বাংলাদেশে কিছু সংগীত অ্যালবাম তৈরি করেন। মিথিলা জুই, রবি আফতাব ফুডস এবং বন্ধ আপ কয়েস আসার গলপোতে তাদের বাণিজ্যিক বিজ্ঞাপনে অভিনয় করেন। তিনি হাউসুল টিভি সিরিজে তাঁর জাঁকজমকপূর্ণ ভূমিকার জন্য সারা দেশে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। মিথিলা এক্স-ফ্যাক্টর, পেনেন্ডুলাম এবং ডেনমোহর সহ বিভিন্ন জনপ্রিয় নাটকগুলিতে অভিনয় করেছিলেন।
মিথিলা ব্যক্তিগত জীবন:
রফতান রশিদ মিথিলা ২003 সালের 3 আগস্ট একটি মডেল ও গায়ক তাহসান রহমান খানকে বিয়ে করেন। 30 শে এপ্রিল, ২013 তারিখে, তিনি নাম দেন এয়ারা নামে একটি কন্যা। দম্পতি দেশের সবচেয়ে সুখী সেলিব্রিটি দম্পতি।

11 বছর পর একসঙ্গে মেথিলাকে মে 2017 সালে তালাক দিয়ে দেওয়া হয়, তিনি ২017 সালের জুলাইয়ে প্রকাশ করেছেন। বাংলাদেশে সফল সেলিব্রিটি বিবাহের শেষ জীবন শেষ হয়েছে।

Please follow and like us:

Post Reads: 670 Views